Home » “রাইজ আপ: ওনলি ইউ ক্যান লিফ্ট ইওরসেল্ফ”: সুমিত ভাট – এর লেখা বইটি আজ প্রকাশিত হল

“রাইজ আপ: ওনলি ইউ ক্যান লিফ্ট ইওরসেল্ফ”: সুমিত ভাট – এর লেখা বইটি আজ প্রকাশিত হল

Kolkata, 18th November, 2023: রাইজ আপ: ওনলি ইউ ক্যান লিফ্ট ইওরসেল্ফ একটি গাইড বই যা মানুষকে জীবনে আরও উন্নত হতে সাহায্য করে। বইটিতে ১৬টি অধ্যায় রয়েছে যা আপনাকে শক্তিশালী করতে বিভিন্ন বিষয়ে কথা বলে। এই বইটি আজ বিকেলে কলকাতার অক্সফোর্ড বুকস্টোরে লেখক সুমিত ভাট লক্ষ করেন এবং এখানে উপস্থিত ছিলেন মিসেস মেলিন্ডা পাতেক ইউএস কনসাল জেনারেল, ইস্ট মিসেস সায়রা শাহ হাকিম, লেখক, শিক্ষাবিদ, সামাজিক কর্মী; মিঃ প্রসেনজিৎ সাহা, প্রতিষ্ঠাতা ও প্রধান মাদামে কেক মি ইমরান জাকি, FACES এর প্রেসিডেন্ট মি: অলোক গয়াল, বিডিজি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী পবন পাটোদিয়া, কলকাতা থান্ডারবোল্টসের প্রিন্সিপাল ওনার এবং অন্যান্য অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।

শুরুতে, বইটি আপনাকে বলে যে আপনি যে কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এটি আপনাকে একটি ভাল মনোভাব থাকার বিষয়ে শেখায়, আপনি শিখতে পারবেন এবং আরও ভাল হতে পারবেন এবং এমনটি ভাববেন না যে আপনি কিছু করতে পারবেন না। বইটি আপনাকে দেখায় যে কীভাবে আপনার বেঁচে থাকার কারণ খুঁজে বের করতে হয়, আপনি কী করতে চান এবং আপনার বিশ্বাসের সাথে মেলে এমন লক্ষ্যগুলি তৈরি করেন। এটি আপনাকে ভিতরে শক্তিশালী হতে এবং নিজের ও অন্যদের সম্পর্কে সদর্থক দিকগুলি চিনতে সহায়তা করে।

এটি আপনাকে বলে যে জীবনে বন্ধু এবং কিছু পরিজন থাকা গুরুত্বপূর্ণ যারা আপনাকে সাহায্য করতে পারে। এটি আরও ভাল হওয়ার জন্য কঠোর পরিশ্রম এবং শৃঙ্খলাবদ্ধ হওয়ার কথা বলে। বইটি বলে যে যখন জীবনের বিভিন্ন সময় নিজের অনুকূলে যায় না, তখন সেই সময় থেকে শিক্ষা নেওয়ার সুযোগ তৈরি করে নিতে হয়। আপনি যখন ভাল কিছু করেন, তখন জীবনকে উদযাপন করা এবং খুশি হওয়া ভাল। এটি অন্যদের অনুপ্রাণিত করতে এবং জীবনের পরিবর্তনগুলিকে ভয় না পাওয়ার কথা বলে। বইটি শান্ত থাকার অন্যদের সাথে কথা বলার সৃজনশীল হওয়া এবং খুশি ও কৃতজ্ঞ হওয়ার বিষয়ে কথা বলে। এটি দীর্ঘ সময়ের জন্য শক্তিশালী হতেও বলে। “রাইজ আপ” হল একটি সহায়ক বই যা আপনাকে আপনার ব্যক্তিগত এবং কর্মজীবনে বেড়ে উঠতে সাহায্য করার একটি বাস্তব গল্প। এটি আপনাকে নিজেকে উন্নত করতে এবং যখন জীবন কঠিন হয় তখন শক্তিশালী হতে বলে। বইটি আপনাকে হাসিমুখে চ্যালেঞ্জ মোকাবিলা করতে এবং জীবনে এগিয়ে চলতে শেখায়।

লেখক সম্পর্কে সুমিত ভাট একজন দক্ষ বিজনেস ম্যানেজমেন্টের কর্মী, দক্ষ উদ্যোক্তা এবং একজন সহানুভূতিশীল মানুষ, যিনি শিখতে এবং অন্যদের সাহায্য করতে ভালবাসেন। তিনি বড় ব্যবসা চালাতে সত্যিই দক্ষ এবং সেগুলি পরিচালনা করার যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে তাঁর। তিনি বিশ্বকে একটি ভালো জায়গায় দেখার জন্য খুবই আগ্রহী। সুপরিচিত প্রতিষ্ঠান IIM কলকাতা থেকে তিনি একজন এক্সিকিউটিভ এমবিএ, এর পাশাপাশি তিনি নিজেকে একজন সফল উদ্যোগী হিসেবেও প্রমাণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!