Home » রিল লাইফ নয়, রিয়েল লাইফে স্কাই ডাইভিং করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

রিল লাইফ নয়, রিয়েল লাইফে স্কাই ডাইভিং করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী এই মুহুর্তে বাংলার অন‍্যতম অভিনেত্রীই নন সাথে তিনি গায়িকা এবং তার সাথে বর্তমান রাজ‍্য সরকারের একজন সাংসদ। প্রাথমিক জীবনে পড়াশোনা শেষ করার পর মডেলিং জগতে পা রেখেছিলেন আর তার পরেই অভিনয় জগতে প্রবেশ। তবে চিরকালই তিনি একটু ডাকাবুকো স্বভাবের। বাংলার সাধারন নায়িকাদের থেকে একটু অন‍্যরকম। সদ‍্য মুক্তিপ্রাপ্ত ছবি রক্তবীজের সাফল‍্যের পরেই তিনি ছুটি কাটাতে গিয়ে দুবাইতে ঘটালেন এই দুঃসাহসিক ঘটনা।

সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী অনেক আগে থেকেই এই ইচ্ছা টা মনের মধ‍্যে চেপে রেখেছিলেন। বহু প্রতিক্ষীত এই ইচ্ছা সফল করতে এর আগেও তিনি লসএঞ্জেলেস ও দুবাইয়ে আবেদন করেছিলেন কিন্তু স্লট বুক থাকায় সফল হতে পারেননি। এবার স্লট বুকিং এর  প্রথমেই আবেদন করায় তিনি সুযোগ পান এবং স্কাই ডাইভিংয়ে অংশ গ্রহন করেন।

স্বাভাবিক ভাবেই প্লেন থেকে মাটিতে ঝাঁপ দেওয়াটা সাধারণ মানুষের পক্ষে একটা কল্পনাতীত ব‍্যাপার সেখানে এই ধরনের অ‍্যাডভেঞ্চার টুর পৃথিবীর খুব কম সংখ‍্যক মানুষই করে থাকেন তার মধ‍্যে নাম উঠলো বাংলার এই সাংসদ তথা নায়িকার। তিনি একটি সংবাদ মাধ‍্যম কে জানিয়েছেন, বাড়িতে বাবা মা একটু নার্ভাস হলেও তিনি বেশ ভালোই উপভোগ করেছেন এবং যারা অ‍্যাডভেঞ্চার প্রিয় তাদের কেও এই স্কাই ডাইভিংয়ের মজা নিতে বলেছেন যা শিরায় শিরায় রোমাঞ্চকর এক অনুভূতি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!