Home » হিন্দমোটর স্টেশনে সুর্পনখা কান্ড।

হিন্দমোটর স্টেশনে সুর্পনখা কান্ড।

অবাক হবার কিছুই নেই।। এমনিতেই চারিদিকে এখন দূর্নীতির অন্ধকার থেকে বাঁচতে জয় শ্রীরাম জয় শ্রীরাম ত্রাহি ত্রাহি রব আর সেই পরিবেশেই আজ সকালে হুগলীর হিন্দমোটর স্টেশনে ঘটে গেল কলিযুগের সুর্পনখা কান্ড। দুই নিত‍্যযাত্রীর মধ‍্যে ঘটে যাওয়া এই ঘটনা এখন বাংলায় ব্রেকিং নিউজে পরিনত হয়েছে।

প্রায়শই শোনাযায় লোকাল ট্রেনের মহিলা কামরায় নিত‍্য মহিলা যাত্রীদের মধ‍্যে বিভিন্ন কারনে বাদ বিবাদ নিয়মিত হাতাহাতিতে বরং বলা ভালো চুলোচুলি তে পৌঁছে যায়। এও শোনাযায় মহিলা কামরায় তাড়াহুড়ো তে ভুল করে কোন পুরুষ ছাত্র উঠে পড়লে তাকে পরের স্টেশন অবধি নামতে দেবার সুযোগ না দিয়ে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হয়। লোকাল ট্রেনের “মহিলা কামরা-র” খ‍্যাতি এতটাই বেশী যে বহু মহিলা এখন মহিলা কামরাতেই উঠতে চাননা। আর আজ নতুন সংযোজন সুর্পনখা কান্ড।

স্থানীয় সূত্রে জানা গেছে, ট্রেনে আগেও চুলোচুলি হয়েছিল তাদের। আজ সকালে হিন্দমোটর স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। তিনজন মহিলার মধ্যে বচসা শুরু হয়। হঠাৎ ই একজন একটি ফলকাটা ছুরি বের করে আঘাত করেন এক মহিলাকে। কানে মুখে আঘাত লাগে রক্তাক্ত হন আক্রান্ত মহিলা। তাকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থলে আসে। স্থানীয় বাসিন্দা পঙ্কজ রায় জানান,মহিলারা ট্রেনের সহ যাত্রী। শ্রমিকের কাজ করেন। কয়েকিদন ধরে নিজেদের মধ্যে কোনো বিষয় নিয়ে ঝামেলা চলছিল।নিজেদের মধ্যে বচসা হয়েছে আগেও।


ঘটনার প্রত্যক্ষদর্শী শম্ভু দাস বলেন, ওভার ব্রীজ দিয়ে ঝগড়া করতে করতে নামছিল।তিনজন ছিল। একজন ছুরি মারে। নাক কান কেটে যায়। রেল পুলিশ উত্তরপাড়া হাসপাতালে পৌঁছে দুজনকেই জিজ্ঞাসাবাদ করে।
আক্রান্ত মহিলা রীমা সিং শ্রীরামপুরের বাসিন্দা। হামলাকারী করুন দাস কুন্তিঘাটের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!