Home » Team Bhaichung vs Team Prasenjit to kick off Kolkata’s MEGA Soccer Event – Apollo 24|7 Bangla Soccer League

Team Bhaichung vs Team Prasenjit to kick off Kolkata’s MEGA Soccer Event – Apollo 24|7 Bangla Soccer League

The event aimed to foster community health will launch at South City Mall; best players to watch LIVE match at Qatar World Cup 2022

কলকাতা, সোমবার, 22শে আগস্ট 2022: অ্যাপোলো 24|7, ভারতের বৃহত্তম মাল্টি-চ্যানেল ডিজিটাল স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম কলকাতায় একটি মেগা ফুটবল টুর্নামেন্ট নিয়ে আসছে- অ্যাপোলো 24|7 বাংলা সকার লিগ- কে হোবে ফুটবলার চ্যাম্প, এর মাধ্যমে সম্প্রদায়ের স্বাস্থ্যকে উৎসাহিত করতে খেলাধুলা 22শে আগস্ট থেকে 25শে সেপ্টেম্বর 2022 পর্যন্ত এক মাস জুড়ে, এই হাইপার-লোকাল সকার ইভেন্টটি সুধু দেখলে হোবে? খেলতে হবে (শুধু খেলা দেখবেন না, খেলবেন), আয়োজন করা হচ্ছে যাতে বাঙালিরা স্ক্রিনে খেলা দেখার চেয়ে মাঠে খেলার প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করতে পারে।

Apollo 24|7 বাংলা সকার লিগের লক্ষ্য ক্রীড়া কার্যক্রমে ব্যাপক অংশগ্রহণকে উৎসাহিত করার মাধ্যমে উন্নত সম্প্রদায়ের স্বাস্থ্য বৃদ্ধি করা। উপরন্তু, Apollo 24|7-এর দ্বারা বিনামূল্যে স্বাস্থ্য-পরীক্ষা শিবির স্থাপন করা হবে 20টি টুর্নামেন্টের আশেপাশে প্রতিটি আশেপাশে কমিউনিটির স্বাস্থ্যের উন্নতিতে সময়মত স্বাস্থ্য পরীক্ষা করার ভূমিকা সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য।

অ্যাপোলো 24|7 বাংলা সকার লিগ (বিএসএল), ভারতে তার ধরনের প্রথম হবে, যেখানে 2500 টিরও বেশি খেলোয়াড় 320 টি দলের মাধ্যমে অংশগ্রহণ করবে, নকআউট ইভেন্টে যোগ্যতা অর্জনের জন্য একে অপরের বিরুদ্ধে 20টি টুর্নামেন্ট খেলবে। কর্পোরেট এবং RWAs থেকে 160 টি দল নিয়ে, ইভেন্টটি অ্যাপল, রিলায়েন্স, স্পেন্সার্স, জারা, রিবক এবং আরও অনেক কিছুর মতো কর্পোরেট বড়দের সহ সমাজের সমস্ত স্তরের অংশগ্রহণের সাক্ষী হওয়ার জন্য প্রস্তুত।

একটি 5-A সাইড সকার টুর্নামেন্ট, Apollo 24 22শে আগস্ট 2022, সোমবার কলকাতার সাউথ সিটি মলে ইভেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছিল এবং আমরা ক্রীড়া, মিডিয়া, কর্পোরেট এবং টেলিভিশন ভ্রাতৃত্বের প্রখ্যাত ব্যক্তিত্বদের অংশগ্রহণ দেখেছি। প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন এবং কিংবদন্তি তার নিজের অধিকারের ভাইচুং ভুটিয়া, বাংলা সিনে সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি, লাহোমা ভট্টাচার্য, ভারতীয় ফুটবল তারকা অভিরা মন্ডল, টলিউড সেনসেশন জিতু কমল সহ অন্যরা উপস্থিত ছিলেন গ্র্যান্ড লঞ্চ এবং সংবাদ সম্মেলনে। উপরন্তু, নারী, বয়স্ক এবং বিশেষভাবে-অক্ষম ব্যক্তিদের সহ অ-অংশগ্রহণকারী বাংলা নেটিভদের একত্রিত করার জন্য, ইভেন্টের অফিসিয়াল ওয়েবসাইটে একটি গ্র্যান্ড ট্রিভিয়া কুইজ হোস্ট করা হচ্ছে।

ম্যান অফ দ্য টুর্নামেন্ট, সর্বোচ্চ গোল স্কোরার এবং ট্রিভিয়া কুইজ বিজয়ী 2022 সালের কাতার বিশ্বকাপে পর্তুগাল বনাম উরুগুয়ের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোকে সরাসরি দেখার সুযোগ পাবেন; 5 লাখ টাকার অতিরিক্ত নগদ পুরস্কার জিততে হবে। এই টুর্নামেন্টটি কলকাতা ভিত্তিক স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট সংস্থা, 360 ইএসপি দ্বারা পরিকল্পিত এবং কার্যকর করা হচ্ছে। অ্যাপোলো 24|7 সম্পর্কে: Apollo 24|7 হল একটি একক অনলাইন প্ল্যাটফর্ম (মোবাইল অ্যাপ) যেখানে আপনি অনলাইন ফার্মেসি, অনলাইন ডাক্তারের পরামর্শ, এবং বাড়িতে ডায়াগনস্টিক ল্যাব টেস্টের মতো বিস্তৃত পরিসরের পরিষেবাগুলিতে অ্যাক্সেস পাবেন। স্বাস্থ্যসেবা শিল্প থেকে নমনীয়তা বাধা দূর করার একটি দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি, Apollo 24|7 উন্নত প্রযুক্তির সাথে বিশ্লেষণাত্মক উৎকর্ষ, সাশ্রয়ী মূল্য এবং ব্যাপক গবেষণার সমন্বয় করে স্বাস্থ্যসেবাকে সবার জন্য সাশ্রয়ী করে তুলছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!