Home » এবার মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়ের নামে হেয়ার স্ট্রীট থানায় অভিযোগ দায়ের।

এবার মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়ের নামে হেয়ার স্ট্রীট থানায় অভিযোগ দায়ের।

রাজ‍্য রাজনীতিতে প্রতিদিনই চলছে নানান বিতর্ক। শাষক দলকে প্রায় নানান অভিযোগের চক্রবুহ তৈরী করে ঘীরে ফেলতে চাইছে রাজ‍্যের বিরোধী দল গুলি। এবার রাজ‍্যের প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী মাননীয়া মূখ্যমন্ত্রীর নামে হেয়ার স্ট্রীট থানায় এফ আই আর করলেন।  প্রকাশ‍্য জন সভায় আইন অবমাননাকর বক্তব্য রেখেছেন মাননীয়া এই অভিযোগ কে কেন্দ্র করেই ইমেলে লিখিত অভিযোগ জানালেন হেয়ার স্ট্রীট থানায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

কয়েকদিন আগেই নেতাজী ইনডোরের একটি জনসভায় মাননীয়া মূখ্যমন্ত্রী একটি বক্তব্যে রাখতে গিয়ে বলেন, “আমাদের চারটে এম এল এ কে জেলে ভরে রেখেছে। ভাবছে এই ভাবে সংখ‍্যাটা কে কমিয়ে দিই। এবার থেকে আমাদেরও সিদ্ধান্ত, চুরির জন‍্য বদনাম দিয়ে ওরা যদি আমার চার জনকে জেলে রাখে তাহলে আমি সিদ্ধান্ত নিচ্ছি, আমার দলের পক্ষথেকে, তাদের বিরুদ্ধে যে কেস আছে, খুনের কেস আছে, আমি আট জনকে জেলে ভরবো।”

মমতা বন্দোপাধ‍্যায়ের এই হুঙ্কারের বিরুদ্ধে জয়নগর থেকেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পাল্টা হুশিয়ারী দিয়ে বলেছিলেন ” মমতা ব‍্যানার্জীর নামে এফ আই আর করবো। এই বক্তব্যের কারনে নির্দিষ্ট থানায় এফ আই আর হওয়া উচিত”।

এরপরেই গতকাল রাতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইমেল মারফত হেয়ার স্ট্রীট থানায় মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায়ের নামে এফ আই আর করেন। এবং সেই এফ আই আর এর কপি সামাজিক মাধ‍্যমে শেয়ার করেন।

যদিও এই নিয়ে শুরু হয়েছে বাদানুবাদ। তৃনমুল কংগ্রেসের মিডিয়াসেল এর প্রমূখ দেবাংশু ভট্টাচার্য্য বলেন – শুভেন্দু বাবু যখন বলেন ইডি সিবিআই কবে কাকে গ্রেফতার করবেন, তখন সেটা আইন অবমাননাকর হয়না? উনি বিজেপি দলে থেকে ইডি সিবিআই কে নিয়ে কি করে বক্তব্য রাখতে পারেন? অন‍্যদিকে তৃনমূল নেতা ডাঃ শান্তনু সেন বলেন, শুভেন্দু বাবুকে টাকা নিতে দেখা গেছে যার ভিডিও আছে। তিনি নিজে জেলে যাবার ভয়েই তৃনমূল কংগ্রেস ছেড়ে বিজেপি তে যোগদান করেছেন। যার নাম সিবিআই এর অভিযোগ পত্রে রয়েছে। যার বিরুদ্ধে সারদার সুদীপ্ত সেন লিখিত ভাবে বয়ান দিয়েছেন তাকে কতবার কত কোটি টাকা দিতে হয়েছিল, তিনি মমতা বন্দোপাধ‍্যায়ের বিরুদ্ধে এফ আই আর করছেন? মমতা বন্দোপাধ‍্যায় বদলা নয় বদল চাই পন্থা অবলম্বন না করলে উনি সহ সিপিএমের আপাদমস্তক দূর্নীতিগ্রস্থ নেতাদের জেলে থাকতে হত। নেতাজী ইনডোরের সভা থেকে তৃনমূল নেত্রী মমতা বন্দোপাধ‍্যায়ের নিজের দলের হয়ে রাখা এই বক্তব্যে বরং তৃনমূল সমর্থকদের মধ‍্যে উচ্ছাস দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!