Home » কখনোও শিবের মাথায় “কন্ডোম” আবার কখনও “কালী”কে বরন | রাজনীতি বড় বালাই

কখনোও শিবের মাথায় “কন্ডোম” আবার কখনও “কালী”কে বরন | রাজনীতি বড় বালাই

সাম্প্রতিক রাজনীতির খবরের শিরোনাম থেকে বেশ পিছিয়েই আছেন অভিনেত্রী তথা রাজ‍্য তৃনমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ। একদা মমতা বিরোধী এই অভিনেত্রী অজ্ঞাত কারন বশত এমন ভাবেই রঙ বদলে তৃনমূলে যোগদান করে রঙ বদল করেছিলেন যা দেখে ইন্ডাস্ট্রির অনান‍্য অভিনেতা আভিনেত্রী সহ বোধহয় গিরগিটিও অবাক হয়েছিল।

কখনোও শিবের মাথায় "কন্ডোম" আবার কখনও "কালী"কে বরন | রাজনীতি বড় বালাই

তৃনমুল কংগ্রেসে যোগদান করার আগে যে সায়নী ঘোষের মুখেই ছিল মমতা বিরোধী ঝাঁঝালো বক্তব্য সেই সায়নী ঘোষই পরবর্তীকালে মাননীয়ার পায়ে হাত দিয়ে প্রনামকরে তৃনমৃল কংগ্রেসের যুবনেত্রী হয়ে নির্বাচনী প্রচারে গিয়ে বিরোধী দল বিজেপি তথা রাজ‍্য বিরোধী নেতাদের মঞ্চথেকে তুলোধনা করতেন। বিজেপি নেতাদের তার বিরুদ্ধে কম অভিযোগ ছিলোনা। সায়নী ঘোষ বিতর্কে এসেছিলেন শিব লিঙ্গের মাথায় “কন্ডোম” পরিয়ে। বিজেপি রাজ‍্য নেতৃত্ব ও হিন্দু সম্প্রদায়ের সমর্থকরা এ নিয়ে কম প্রতিবাদ করেননি কিন্তু অভিনেত্রী তথা তৃনমূল নেত্রী সায়নী ঘোষ তাতে আমল দেননি। বরং নির্বাচনে দাড়িয়েছেন, নির্বাচনী প্রচারে নেমেছেন জোর কদমে।

কখনোও শিবের মাথায় "কন্ডোম" আবার কখনও "কালী"কে বরন | রাজনীতি বড় বালাই

কিন্তু কিছুদিন আগেই আয় বহির্ভূত সম্পত্তির উৎস জানতে ডেকে পাঠায় ইডি বা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডির নোটিশ পাবার পরেই বেপাত্তা হয়েযান সায়নী ঘোষ। তারপরেই তিনি ইডি অফিসে হাজিরা দেন। প্রাথমিক চাকরী নিয়োগ দুর্নীতি কান্ডের সাথে তার যোগসাযোগ আছে বলেই এক প্রকার অভিযোগ আনা হয়। তারপর থেকেই সায়নী ঘোষ একটু পিছিয়ে যান। সামনের সারিতে তাকে ইদানিং খুব একটা দেখা যেতনা। আজ কিছুক্ষন আগেই তিনি তার সামাজিক মাধ‍্যমে একটি ভিডিও শেয়ার করেন যেখানে তাকে দেখা যাচ্ছে “পান্নালোক” এর শ‍্যামাপুজোয় বিসর্জনের সময় হাতে পানের পাতা নিয়ে মা কালী কে বরন করে নিচ্ছেন। তার নিজের গালেও রয়েছে বরনের সিদুঁরের ছোঁয়া।

সত‍্যি রাজনীতি বড় বালাই… কখনও শিব লিঙ্গের মাথায় কন্ডোম পরাতে হয় আবার ওই হাতেই পান পাতা দিয়ে মা কালীর গাল ছুঁয়ে বরন করতে হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!