Home » মিষ্টির বিয়েতে কোন ‘মিষ্টি’ উপহার দিলেন মমতা ব্যানার্জি !

মিষ্টির বিয়েতে কোন ‘মিষ্টি’ উপহার দিলেন মমতা ব্যানার্জি !

শোভন মল্লিক, কলকাতা : মহাসমারোহে গত বৃহস্পতিবার চার হাত এক হলো অভিনেত্রী মিষ্টি ও রেমোর। ১৪ বছরের ভালোবাসা পরিণতি পেল সকলের সম্মুখে। সামাজিক বিবাহের পরিবর্তে আইনি বিবাহ সেরেছেন তারা। বিয়ের দিন এলাহী আয়োজন ছিল সেখানে। শুধু বিয়ের নয়, এর আগে বাড়তি মজার জন্য মেহেন্দি , হেলদি প্রতিটা অনুষ্ঠান ধুমধাম করে সেরে ফেলেছিল আগেই।

মিষ্টির বিয়েতে কোন 'মিষ্টি' উপহার দিলেন মমতা ব্যানার্জি !

বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল বাইপাসের একটি পাঁচতারা হোটেলে। সেই দিন সন্ধ্যায় নিমন্ত্রিত ছিলেন মমতা ব্যানার্জি। মিষ্টি ও রেমো দুজন মিলে এর আগেই কালীঘাটের বাড়িতে গিয়ে মমতা ব্যানার্জিকে নিমন্ত্রণ কার্ড দিয়ে আসেন এবং সেই নিমন্ত্রণ রক্ষা করবার জন্য মুখ্যমন্ত্রী নিজে আসেন তাদের বিয়েতে। শুধু আসেন তাই নয়, লাল বাক্সের মধ্যে নিয়ে আসে একটি উপহার। তাদের সাথে পোজ দিয়ে ফটো তোলেন মুখ্যমন্ত্রী।

মিষ্টির বিয়েতে কোন 'মিষ্টি' উপহার দিলেন মমতা ব্যানার্জি !

সেই বাক্সে কি ছিল অভিনেত্রী নিজেই ফাঁস করেন। অভিনেত্রী জানান মমতা ব্যানার্জি উপহারস্বরূপ তাকে একটি সোনার চেন দিয়েছেন ।কিন্তু সেটি এখনো পর্যন্ত পড়ার সৌভাগ্য হয়ে ওঠেনি। তিনি এও বলেন, এই উপহার এর থেকেও মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন এটাই তার কাছে সব থেকে বড় উপহার।

মিষ্টির বিয়েতে কোন 'মিষ্টি' উপহার দিলেন মমতা ব্যানার্জি !

সেই সন্ধ্যায় দেখা গিয়েছে তারকার মেলা । গোটা আলতাফড়িং টিম থেকে বিভিন্ন সিরিয়ালের বিভিন্ন কলাকুশলীরা নিমন্ত্রিত ছিল মিষ্টির বিয়েতে । সকলে একটা কথাই বলে, মিষ্টি রেমো আইডিয়াল কাপেল । তাদের চোদ্দো বছরের প্রেম যে শেষমেষ বৈবাহিক সম্পর্কে পরিণত পেল এতে তারা খুব খুশি। এভাবেই মিষ্টি ও রেমো সারা জীবন একসাথে থাকুক সেটাই চাওয়া সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!