Home » তদন্তকারী এজেন্সি মমতা ব্যানার্জিকে ছেড়ে রেখেছে যে কিনা সারদার মহাচোর – বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারী।

তদন্তকারী এজেন্সি মমতা ব্যানার্জিকে ছেড়ে রেখেছে যে কিনা সারদার মহাচোর – বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুরে কোলাঘাট:– বাসন্তী পূজোর মহানবমীর কুমারী পূজো হয় পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট নতুন বাজার এলাকায়। নিউ ইয়ুথ ক্লাবের পরিচালনায় বাসন্তী পূজার আয়োজন করা হয়। জানা গিয়েছে এই বছর ৬১ তম বর্ষে পদার্পণ করল এই বাসন্তী পুজো, আজ এক দিকে যেমন দেশ জুড়ে রামনবমী পালিত হচ্ছে তেমনি তার পাশাপাশি পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে বাসন্তী পূজা উপলক্ষে মহানবমীর কুমারী পুজো হয়। ১২ বছর বয়সী কুমারীর নাম রতি চক্রবর্তী, বাড়ি হাওড়া জেলায়। তাকে কুমারি রূপে আজকের দিনে।

তদন্তকারী এজেন্সি মমতা ব্যানার্জিকে ছেড়ে রেখেছে যে কিনা সারদার মহাচোর। বিস্ফোরক মন্তব্য করলেন নন্দীগ্রামে রামনবমী উৎসবে এসে রাজ্যের বিরোধী দলনেতা ও স্থানীয় এলাকার বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। অভিষেকের বউ এর নামে কয়লা অ্যাকাউন্ট রয়েছে, ব্যাংককে টাকা রেখেছে, এ বিষয় নিয়ে বারবার বলছি আমার নামে মানহানি না করেনি কেন, প্রশ্ন শুভেন্দু অধিকারীর।

বিভিন্ন ধর্মাবলম্বী সম্প্রদায় অশান্তি করতে চায় না, অশান্তি তৈরি করতে চায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার কারণ ভোট ব্যাংকের রাজনীতি করেন, তুষ্টিকরণ করেন, নন্দীগ্রামে রামনবমী উৎসবে এসে এভাবে মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারী বলেন, সংখ্যালঘুদের জন্য স্বাস্থ্য শিক্ষা কর্মসংস্থান কিছুই দিতে পারেননি।উনি শুধু বিভাজনের রাজনীতি করেন।একটি জালি হিন্দু রামনবমীর দিন ওখানে বসে আছেন। রাজ্যে বিভিন্ন জায়গায় হাজার হাজার রামনবমীর উৎসব চলছে। ভাইপোকে বলব খোঁজ খবর নিয়ে দেখে নেন। এই ভাবে অভিষেক ব্যানার্জিকেও খোঁচা দিতে ছাড়েননি শুভেন্দু অধিকারী । একটা সংবাদপত্র বেরিয়েছে ভাইপো বিনয়ের সাথে বিদেশে ১০ বার সফর করেছেন। যেটা শুভেন্দু অধিকারী দাবি করেন এই সফর ২৪ বার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!